দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সিলেটে ত্রাণ দিয়েছে সাভারের ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাভারের ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে বন্যাকবলিত মানুষের মাঝে ২০০০ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। শুকনো খাবার ছাড়াও চলাচলের জন্য দেয়া হয়েছে ৬টি নৌকা। সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের তদারকিতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর গতকাল মঙ্গলবার দিনভর এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।
ত্রাণসামগ্রীর মধ্যে আছে, ৬টি নৌকা, ২০০ পিস কম্বল, ২৫ পিস কাপড় ( ছোট ও বড়দের), ৪ হাজার পিস মোমবাতি, ২ হাজার পিস দিয়াশলাই, ১০টি লাইফ জ্যাকেট, ১০ হাজার পিস পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ১০ হাজার পিস প্যারাসিটামল ট্যাবলেট, ১০ হাজার পিস ডায়রিয়ার ট্যাবলেট, ১০ হাজার পিস গ্যাস্ট্রিকের ওষুধ, ১০ হাজার পিস ঠাণ্ডাজনিত রোগের ট্যাবলেট, ২০ হাজার প্যাকেট খাবার স্যালাইন, ৫০০ বোতল বাচ্চাদের জ্বরের সিরাপ। এছাড়া ২ হাজার পরিবারের ত্রাণসামগ্রীর মধ্যে আছে ২ কেজি করে চিড়া, ১ কেজি করে টোস্ট বিস্কুট, শিশুদের জন্য আধা কেজি করে সুজি, আধা কেজি করে গুড়, ৪ প্যাকেট করে ছোট পাউডার দুধ, দুই প্যাকেট করে এনার্জি বিস্কুট। ত্রাণ বিতরণ কার্যক্রমে তারা স্বেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটি, এসো ওদের পাশে দাঁড়াই এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের মানবিক পুলিশ ইউনিটের সহায়তা নিয়েছেন।
সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর জানান, তারা সিলেট সদরের জালালাবাদ ইউপির ৩৭টি গ্রামে ত্রাণ পৌঁছে দিয়েছেন। ইউপি চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক তাদের সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়