দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সাংবাদিককন্যা রুদবা চৌধুরী আর নেই

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বৈশাখী টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা চৌধুরী আর নেই। গতকাল মঙ্গলবার ভোরে নগরের বেসরকারি ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাত্র ১৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সামিহা রুদবা চৌধুরীর উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। এ অবস্থায় ডায়রিয়া আক্রান্ত হলে তিনি একদিনের মাথায় মৃত্যুবরণ করেন।
রুদবা চৌধুরী এ বছর হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ (ইংলিশ মিডিয়াম) থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। বাংলাদেশ এলিমেন্টারি স্কুল থেকে এসএসসি পাস করেছিলেন। জেএসসি ও এসএসসি দুটি পরীক্ষাতেই তিনি জিপিএ গোল্ডেন ৫ অর্জন করেছিলেন। তিনি শিক্ষাজীবনের প্রতিটি ধাপেই রেখেছিলেন কৃতিত্বের ছাপ।
গতকাল জোহর নামাজের পর নগরের খলিফাপট্টি বায়তুন নূর জামে মসজিদের সামনে প্রথম এবং আসর নামাজের পর পটিয়া এয়াকুবদন্ডীর নোয়াজি মুনসী জামে মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সামিহা রুদবাকে দাফন করা হয়। সামিহা রুদবার মৃত্যুতে সাংবাদিক পাড়ায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম। সাংবাদিকরা সামিহা রুদবার শোকাহত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়