দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

মিরসরাই : নিখোঁজ তারেকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝরনায় দুর্ঘটনার শিকার তিন ছাত্রেরই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের একটি ছড়া থেকে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এন্ড কলেজের ছাত্র তৌফিক আহম্মেদ তারেকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত রবিবার রাতে উদ্ধার করা হয় তার বন্ধু ইশতিয়াকুর রহমান এবং গত সোমবার বিকাল সাড়ে ৪টায় উদ্ধার করা হয় তারেকের বড় ভাই ইউএসটিসির ছাত্র মাসুদ আহম্মেদ তানভীরের মরদেহ। তারেকের বন্ধু ফুয়াদ হাসান জানান, তারেকের মরদেহ খালে ভেসে যেতে দেখে স্থানীয় জনতা রশি দিয়ে বেঁধে রাখে। পরে তারেকের বন্ধুরা খোঁজ পেয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ পর্যন্ত নিখোঁজ তিনজনেরই মরদেহ উদ্ধার করা হয়েছে।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, গতকাল মঙ্গলবার সকালে ঝরনা থেকে ৪ কিলোমিটার দূরে খৈয়াছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ছাগল খাইয়া খালে শাহেরখালী খালের মুখ থেকে ভাসমান অবস্থায় তারেকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পানিতে ডুবে থাকার কারণে তারেকের শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। এর আগে ইশতিয়াকুর রহমান প্রান্ত ও মাসুদ আহম্মেদ তানভীরের মরদেহ উদ্ধার করা হয়।
প্রসঙ্গত, গত রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝরনার চূড়ায় উঠে পড়ে যায় দুই সহোদর তানভীর, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াকুর। ওইদিন রাতে ইশতিয়াকুরের মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার দুপুর ১২টা থেকে নিখোঁজ দুই সহোদর তানভীর ও তারেককে উদ্ধার করতে চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে ডুবরি দল এসে উদ্ধার কাজ চালায়। পরে গত সোমবার বিকাল সাড়ে ৪টার নাগাদ স্থানীয় একটি ছড়ার পানিতে নিখোঁজ তানভীরের মরদেহ পাওয়া যায়। সর্বশেষ মঙ্গলবার একই ছড়ার পানিতে তারেকের মরদেহ ভেসে উঠলে পুলিশ তা উদ্ধার করে থানায় নিয়ে আসে। ইশতিয়াক জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মো. জাকারিয়ার ছেলে। চট্টগ্রামের হালি শহর বি-ব্লকে তার বাড়ি। আর দুই ভাই তানভীর ও তারেকের বাবার নাম শাহাবুদ্দিন। তাদের বাড়ি চট্টগ্রামের হালি শহরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়