দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

মিডিয়া সেল গঠন করেছে বিএনপি

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিডিয়া সেল গঠন করেছে বিএনপি। গত সোমবার মধ্যরাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের সই করা এক বিবৃতিতে একথা জানানো হয়েছে।
দলের নেতা জহির উদ্দিন স্বপনকে আহ্বায়ক ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে সদস্য সচিব করা হয়েছে কমিটির। বাকি সদস্যরা হলেন শাম্মী আক্তার, ড. মোর্শেদ হাসান খান, রুমিন ফারহানা, কাদের গণি চৌধুরী, মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, আলী মাহমুদ, আতিকুর রহমান রুমন ও শায়রুল কবির খান।
দলের নির্ভরযোগ্য সূত্রের দাবি, দলের কার্যক্রমকে আরো সুসংগঠিত ও সমন্বিতভাবে গণমাধ্যমে তুলে ধরতে মিডিয়া সেল গঠন করা হয়েছে। এ মাসের শুরুর দিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ সিদ্ধান্ত নেন।
উল্লেখ্য, ইতোমধ্যে দলের চেয়ারপারসনের মিডিয়া উইং ও কেন্দ্রীয় দপ্তর বিভাগ থেকে গণমাধ্যমে প্রচারণার বিষয়টি দেখভাল করা হয়। এখন নতুন করে মিডিয়া সেল কার্যক্রম শুরু করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়