দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে বেসরকারি চাকরিজীবী

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর জুরাইন থেকে রাজু আহমেদ (৩৩) নামে এক বেসরকারি চাকরিজীবীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাসের মধ্যে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে তাকে জুরাইন মাজার গেট এলাকা থেকে উদ্ধার করে তার স্বজনরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।
রাজু আহমেদের ভাগিনা সাজেদুল ইসলাম জানান, সেগুনবাগিচায় ‘ল ফার্ম’ নামে একটি প্রতিষ্ঠানের মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করেন রাজু আহমেদ। অফিসের কাজে গুলিস্তান থেকে দিশারী পরিবহনের একটি বাসে করে জুরাইনে যাওয়ার সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। একটি মোবাইল ফোন ও ৭০০ টাকা হাতিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ রাজু আহমেদের।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, রাজু আহমেদ নামের ওই ব্যক্তিকে হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়