দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বাউফলে শিক্ষিকাকে পিটিয়ে জখম, যৌন হয়রানি

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বাউফলে এক নারী স্কুল শিক্ষককে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে জখম করা হয়েছে। টেনেহিঁচড়ে তার গায়ের সালোয়ার কামিজ ছিঁড়ে ফেলা হয়েছে। আপত্তিকর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করা হয়েছে। এ সময় তাকে রক্ষা করতে এসে অপর এক স্কুল শিক্ষক হামলার শিকার হয়েছেন। হামলার শিকার নারী শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর শিক্ষক বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, উপজেলার বগা ইউনিয়নের বালিয়া চাঁদকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আসমা খাতুন (৩৫) সোমবার সন্ধ্যায় স্কুলের কাজ সেরে একটি অটোগাড়িযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়ে মিলঘর নামক এলাকায় পৌঁছলে হাসান নামে অপর এক অটোগাড়ির ড্রাইভার আসমা খাতুনকে বহনকারী গাড়িটির গতিরোধ করে এবং তাকে গাড়ি থেকে নেমে যেতে বলে। এ সময় আসমা খাতুন কারণ জানতে চাইলে হাসান তাকে গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামানোর চেষ্টা করে। কিন্তু তিনি গাড়ি থেকে নামতে না চাইলে হাসানসহ আরো ৪-৫ জন এসে তাকে গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামিয়ে কিল-ঘুষি মারতে থাকে।
এ সময় নারী শিক্ষকের ডাক চিৎকার শুনে ফাহাদ নামে অপর এক শিক্ষক এগিয়ে এলে তাকেসহ ওই নারী শিক্ষককে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। একপর্যায়ে হামলাকারীরা শিক্ষক আসমা খাতুনের পরনের সালোয়ার-কামিজ ছিঁড়ে ফেলে এবং তার আপত্তিকর স্থানগুলোতে হাত দিয়ে যৌন হয়রানি করে। পরে স্থানীয় লোকজন এসে আহত দুই শিক্ষককে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে আসমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়