দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দৌলতপুর উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : দীর্ঘ ৮ বছর পর মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রেস ক্লাবের ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলমকে আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি মো. সালমান খানকে সদস্য সচিব করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাবের সভাপতি মো. গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী (বিল্পব) কমিটির অনুমোদন ও কমিটি ঘোষণা করেন। আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- দৈনিক ভোরের সময় প্রতিনিধি এড. এম এ হাসান, দৈনিক গ্রামগঞ্জের কথা পত্রিকার সম্পাদক মো. রেজাউল করিম, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো. মাহবুব আলম রাসেল, এই বাংলার জেলা প্রতিনিধি মো. মামুন মিয়া পলাশ, বাংলাদেশ টুডে পত্রিকার প্রতিনিধি মো. শামীম রেজা, দৈনিক অর্থনীতি পত্রিকার উপজেলা প্রতিনিধি মামুন আব্দুল্লা, ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিন, আমার নিউজের প্রতিনিধি আব্দুর রফিক, এই বাংলার উপজেলা প্রতিনিধি মো. নুরুল ইসলাম, মিজানুর রহমান মিন্টু মোল্লা, বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান, ডেসটিনি পত্রিকার প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, মো. মাসুদ রানা, মো. বাবুল হোসেন, হাবিবুর রহমান হবি, কলামিস্ট মো. সাইফুর রহমান সুমন ও মো. সাইফুল ইসলাম। এই আহ্বায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়