দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

থাইল্যান্ডে মধুচন্দ্রিমায় নয়নতারা

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : গত ৯ জুন সকালে তামিলনাড়ুর মহবালিপুরামের একটি হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান। মনিকার ডিজাইন করা পোশাকে বর-কনে সাজেন তারা। শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়েতে যোগ দিয়েছিলেন।
বিয়ের ১০ দিন পর জানা গেল থাইল্যান্ডে মধুচন্দ্রিমা সারছেন তারা। সেখান থেকে তোলা বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন নয়নতারা ও বিগনেশ।
একটি ছবিতে দেখা যায়, কোনো রিসোর্টে চেয়ারে বসে আছেন নয়নতারা। তার পরনে হলুদ রঙের পোশাক। সূর্যের স্নিগ্ধ আলো এসে খেলা করছে তাদের চোখে-মুখে। আর দৃষ্টি বিনিময় করছেন তারা। আরো বেশ কটি ছবিতে রোমান্টিক মুডে ফ্রেমবন্দি হয়েছেন এই যুগল। ক্যাপশনে বিগনেশ লিখেছেন- ‘স্ত্রীর সঙ্গে থাইল্যান্ডে।’ প্রিয় জুটিকে এভাবে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন ভক্তরাও।
২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর চুটিয়ে প্রেম করেন দীর্ঘ ৭ বছর।
বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দুজনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা করছেন বিগনেশ শিবান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়