দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ডিবি প্রধান : পদ্মা সেতুর উদ্বোধন নির্বিঘœ করতে কাজ করছে পুলিশ

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে পদ্মা সেতু। স্বপ্ন ছুঁয়ে দেখার দিনটি সন্নিকট হওয়ায় দেশবাসীর চোখ পদ্মা সেতুর দিকে। এ উপলক্ষে পদ্মাপাড়ে জমকালো উদ্বোধন অনুষ্ঠানসহ সারাদেশেই বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হবে। এসব অনুষ্ঠান নির্বিঘœ করতে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।
গতকাল মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান বলেন, আমাদের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানসহ এ উপলক্ষে সারাদেশে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব অনুষ্ঠান যেন নির্বিঘেœ হয় সে লক্ষ্যে পুলিশ কাজ করছে। এ সময় তিনি সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বন্যাকবলিত এলাকায় পুলিশের কার্যক্রমের বিষয়ে বলেন, এত বেশি বৃষ্টি হচ্ছে, গলা পর্যন্ত পানি হয়ে গেছে বন্যাকবলিত এলাকায়।
তারপরও পুলিশ কাজ করছে যাতে নির্বিঘেœ ত্রাণ দেয়া যায়। এছাড়া বন্যাকবলিত এলাকায় যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সেদিকেও নজর রাখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়