দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

চার খাতে শতভাগ কোম্পানির পতন

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের তৃতীয় কার্যদিবস গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া অধিকাংশ প্রতিষ্ঠানের শেয়ারের দর কমেছে। এদিন ডিএসইতে ২০টি খাতের মধ্যে ৪টি খাতের সব কোম্পানির শেয়ার দর কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, গতকাল সিরামিক, পেপার ও প্রিন্টিং, সেবা ও আবাসন এবং টেলিযোগাযোগ খাতের সব কোম্পানির শেয়ার দর কমেছে।
খাতগুলোর মধ্যে সিরামিক খাতে সর্বোচ্চ দর ২ টাকা কমেছে মুন্নু সিরামিকের। দ্বিতীয় সর্বোচ্চ ১.২০ টাকা কমেছে স্ট্যান্ডার্ড সিরামিকের এবং তৃতীয় সর্বোচ্চ ১ টাকা শেয়ার দর কমেছে শাইনপুকুর সিরামিকের। পেপার খাতে শেয়ার দর ১০ টাকা কমেছে সোনালী পেপারের। দ্বিতীয় সর্বোচ্চ ৩.৫০ টাকা পেপার প্রসেসিংয়ের এবং তৃতীয় সর্বোচ্চ ৩.৩০ টাকা শেয়ার দর কমেছে মনোস্পুল পেপারের। সেবা ও আবাসন খাতের শেয়ার দর সর্বোচ্চ ১.৪০ টাকা কমেছে শমরিতা হসপিটালের। দ্বিতীয় সর্বোচ্চ ১.২০ টাকা ইস্টার্ন হাউজিংয়ের এবং তৃতীয় সর্বোচ্চ ০.৬০ টাকা শেয়ার দর কমেছে সাইফ পাওয়ারটেকের। এছাড়া টেলিযোগাযোগ খাতের তিন কোম্পানির মধ্যে শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ২.১০ টাকা কমেছে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানির। দ্বিতীয় সর্বোচ্চ ০.৩০ টাকা গ্রামীণফোনের এবং রবি আজিয়াটার শেয়ার দর ০.২০ টাকা কমেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়