দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

চট্টগ্রাম কারাগারে কয়েদির মৃত্যু

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মো. জামাল উদ্দিন ওরফে জামাল ডাকাত (৬৭) নামে এক হাজতি আসামির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।
কারা কর্তৃপক্ষ জানায়, সোমবার রাতে হঠাৎ অসুস্থবোধ করলে তাকে প্রথমে কারা হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে কারা হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, অসুস্থ অবস্থায় জামাল উদ্দিনকে মঙ্গলবার ভোরে কারাগার থেকে হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে নেয়া হয়। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়। জামাল উদ্দিন সাতকানিয়া থানার খাগরিয়া গ্রামের বাসিন্দা। গত ১১ ফেব্রুয়ারি থেকে দুটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে যান জামাল উদ্দিন। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে তার হাজতি নম্বর ২৬৮৩/২২।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়