দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

কুলাউড়ায় সাপের কামড়ে প্রাণ গেল তরুণের

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়ায় বন্যার পানিতে মাছ ধরার জন্য জাল তুলতে গিয়ে সাপের কামড়ে এক তরুণের মৃত্যু হয়েছে। তার নাম শিপু আহমেদ (২৮)। গত সোমবার রাতে কুলাউড়া পৌর শহরের বাদে মনসুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিপু একই এলাকার মাখন মিয়ার ছেলে।
এলাকাবাসী জানান, টানা কয়েকদিনের ভারি বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কুলাউড়া পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকা প্লাবিত হয়। রাত ৮টার দিকে শিপু জাল তুলতে বন্যার পানিতে নামেন। বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। বিষাক্ত সাপ তার কপালে ছোবল দেয়ায় পানিতেই তিনি ভাসমান অবস্থায় ছিলেন।
কুলাউড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল বলেন, শিপু উছলাপাড়া ফাইভ স্টার মার্কেটে চায়ের দোকানদার ছিলেন। তিনি সোমবার দিনের বেলায় দোকানে ছিলেন। সন্ধ্যায় দোকান থেকে বাড়ি ফিরেই পার্শ্ববর্তী মাঠে জাল তুলতে যান। ওই জায়গায় কোমর সমান পানি ছিল। এ সময় বিষাক্ত সাপ শিপুর কপালে কামড় ও ছোবল দেয়। এতেই শিপু মারা যান। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় মনসুর ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়