দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

আসছে ‘গেম অব থ্রোনস’র নতুন সিক্যুয়াল

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : গত এক দশকের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজের তালিকায় সবার ওপরে থাকবে একটিই নাম ‘গেম অব থ্রোনস’। সিরিজটি নিয়ে বিশ্বজুড়ে এত উন্মাদনা কাছাকাছি সময়ে আর দেখা যায়নি। শেষ হয়ে যাওয়ার পরও সিরিজটি নিয়ে চর্চা থামেনি। তার পেছনে বড় কারণ, আগামী আগস্টেই আসছে ‘গেম অব থ্রোনস’-এর প্রিক্যুয়াল ‘হাউস অব দ্য ড্রাগন’। সিরিজটি নিয়ে এবার আরো বড় ঘোষণা এলো। স্থানীয় সময় ১৭ জুন হলিউড রিপোর্টার জানিয়েছে, ‘গেম অব থ্রোনস’-এর সিক্যুয়াল নিয়ে এখন থেকেই কাজ শুরু করেছেন নির্মাতারা। প্রিক্যুয়াল ‘হাউস অব দ্য ড্রাগন’-এর পর দেখা যাবে সেই সিক্যুয়াল। আর তাতে কেন্দ্রীয় চরিত্র হিসেবে থাকবেন জন স্নো। আগের মতোই এ চরিত্রে অভিনয় করবেন কিট হ্যারিংটন। জন স্নো ‘গেম অব থ্রোনস’-এর সবচেয়ে জনপ্রিয় চরিত্রগুলোর একটি। এ চরিত্রে অভিনয় করে কিট হ্যারিংটনও পেয়েছেন ঈর্ষণীয় জনপ্রিয়তা। সিরিজটি শেষ হওয়ার পর মারভেল ইউনিভার্সের ‘এটারনালস’ সিনেমায় অভিনয় করেছিলেন কিট। তবে জন স্নো চরিত্রে কিট হ্যারিংটন যে আবার ফিরছেন, এ ঘোষণায় ভক্তদের মধ্যে দেখা দিয়েছে বাঁধভাঙা উচ্ছ¡াস। জর্জ আর আর মার্টিনের লেখা ‘আ সং অব আইস এন্ড ফায়ার’ ফিকশনকে কেন্দ্র করে নির্মিত ‘গেম অব থ্রোনস’ প্রথম প্রচারিত হয় ২০১১ সালের ১৭ এপ্রিল। দীর্ঘ আট বছর চলার পর ২০১৯ সালে প্রচারিত হয় এর শেষ সিজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়