বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

সিলেটে বন্যার্তদের বিমানবাহিনীর ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অতিবৃষ্টির ফলে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনাসহ দেশের উত্তর-পূর্বাঞ্চলে সৃষ্ট ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ বিমান বাহিনীর বিভিন্ন সেবামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে। গতকাল সোমবার বাংলাদেশ বিমান বাহিনীর বিমানের মাধ্যমে সিলেট ও সুনামগঞ্জের দুর্গম অঞ্চলে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছানো হয়। এদিকে গতকাল বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বন্যার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য হেলিকপ্টারে করে সিলেট ও সুনামগঞ্জ অঞ্চল সফর করেন।
এর আগে বিমানবাহিনী ঘাঁটি বাশার-এ এক প্রেস ব্রিফিং এ ভারপ্রাপ্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মো. শফিকুল আলম সিলেটের বিদ্যমান বন্যা পরিস্থিতিতে বিমানবাহিনীর চলমান কার্যক্রম ও পরবর্তী পরিকল্পনা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন। তিনি বলেন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় ও দুর্গত মানুষের সহায়তায় বাংলাদেশ বিমানবাহিনী অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও সিলেট বিমানবন্দরে বন্যা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে বিমানবাহিনীর পরিবহন বিমানগুলো ত্রাণ তৎপরতায় অংশগ্রহণ করবে বলে তিনি সাংবাদিকদের জানান। -আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়