বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

লোহাগাড়ায় ৫ অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়া উপজেলায় ৫টি ওয়ান শুটারগানসহ মো. রিয়াদ (২৪) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সে উপজেলার পদুয়া মেহের আলী মুন্সীরপাড়া এলাকার মো. মোজাফ্ফরের ছেলে। র‌্যাবের পক্ষ থেকে সোমবার সকালে আটকের তথ্য জানানো হয়। র‌্যাব কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে অভিযান চালিয়ে সিন্ডিকেটের মূলহোতা রিয়াদকে আটক করা হয়। পরে তার টিনশেড কক্ষের ভেতর মাটির নিচে প্লাস্টিকের বস্তা থেকে ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ এবং ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, এসব অস্ত্র তারা মূলত তিন ধরনের কাজে ব্যবহার করত। প্রথমত, মাদকদ্রব্য কেনাবেচার সময় বেকআপ দেয়া, দ্বিতীয়ত, তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাঁসানোর জন্য এবং তৃতীয়ত, নির্বাচন বা বিভিন্ন উপলক্ষে অস্ত্র ভাড়া দিত বা অনেক সময় নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করত।
লোহাগাড়ার থানারর ওসি আতিকুল ইসলাম জানান, আটকৃত রিয়াদকে লোহাগাড়া থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হলে আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুরে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়