বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, পরিবারে ভিন্ন মত

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে রফিকুল ইসলাম (৫৫) নামের এক পোল্ট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রবিবার ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা কবরস্থানসংলগ্ন এ হত্যাকাণ্ড ঘটে। হত্যাকাণ্ড নিয়ে নিহতের পরিবারের মধ্যে ভিন্ন মত পাওয়া যাচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করতে কাজ করছে পুলিশ। নিহত রফিকুল ইসলাম ভায়েলা এলাকার মৃত আমানত খানের ছেলে।
নিহতের ছোট ভাই মফিজুর রহমান জানান, রফিকুল ইসলামের বাড়ি ঢাকার মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকায় ছিল। তার প্রথম স্ত্রী আলেয়া বেগমসহ ছেলে সবুজ মিয়া ও সাথী বেগমকে রেখে দুই বছর আগে রুপালী বেগম নামের ৫ সন্তানের মাকে বিয়ে করেন। বিয়ের পর মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকায় থাকা জমিজমা বিক্রি করে রূপগঞ্জের ভায়েলা কবরস্থান এলাকায় জমি কিনে সেখানে ঘর ও পোল্ট্রি ফার্ম নির্মাণ করে ব্যবসা ও বসবাস করতে শুরু করেন। তিনিসহ পরিবারের লোকজন আত্মীয়স্বজনদের মাধ্যমে জানতে পারেন তার ভাই রফিকুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কারণে রুপালী বেগমের সহায়তায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
রুপালী বেগমের ভাষ্য, ভায়েলা কবরস্থানসংলগ্ন এলাকার নির্জন জায়গায় তারা বসবাস করে আসছেন। এ বাড়িতে শুধু রফিকুল ইসলাম ও রুপালী বেগম বসবাস করে আসছিলেন। এছাড়া বাড়ির আশপাশে মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের আনাগোনা অনেক বেশি। বেশ কয়েক দিন ধরে মাদকসেবনকারীরা তাদের নানাভাবে হয়রানি করে আসছিল। গত রবিবার রাত সাড়ে ৩টার দিকে ২-৩ জন অজ্ঞাত যুবক রফিকুল ইসলামের ঘরে ঢুকে রুপালী বেগমকে হাত-পা ও মুখ বেঁধে তার সামনেই রফিকুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে রুপালী বেগম স্বজনদের খবর দিলে তারা এসে রফিকুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় নিহত রফিকুল ইসলামের ছোট ভাই মফিজুর রহমান বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন।
তিনি বলেন, হত্যাকাণ্ড নিয়ে ভিন্ন মত পাওয়া যাচ্ছে। রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়