বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

রামেক হাসপাতাল : ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন চিকিৎসক

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : নার্সদের আপত্তিকর জায়গায় লাথি মেরে ওয়ার্ড ছাড়া করার হুমকির অভিযোগ পাওয়া গেছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের বিভাগীয় প্রধান ডা. আলমগীর হোসেনের বিরুদ্ধে। নার্সদের মা-বাবা তুলেও তিনি গালিগালাজ করেছেন বলেও অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সকালে হাসপাতাল পরিচালকের কক্ষে নার্সদের কাছে ভুল স্বীকার করে ক্ষমা চান তিনি।
হাসপাতাল সূত্র জানায়, রবিবার সকালে ৩১ নম্বর ওয়ার্ডে নার্সরা ডিউটি করছিলেন। এ সময় রাউন্ডে যান ডা. আলমগীর। তিনি ওয়ার্ডে ঢোকার সঙ্গে সঙ্গে তার কাছে নার্সদের যেতে দেরি হওয়ায় ক্ষিপ্ত হন। অশ্লীল ভাষায় কথাবার্তা ছাড়াও নার্সদের মা-বাবা তুলে গালিগালাজ করেন। একপর্যায়ে নার্সদের আপত্তিকর জায়গায় লাথি মেরে ওয়ার্ড থেকে বের করে দেয়ার হুমকি দেন তিনি।
বিষয়টির প্রতিবাদ জানান নার্সরা এবং তৎক্ষণাৎ মৌখিকভাবে পরিচালককে অবগত করেন। পরে গতকাল সোমবার সকালে হাসপাতাল পরিচালক উভয়পক্ষকে নিয়ে বসেন এবং সবার সামনে ভুল স্বীকার করেন অভিযুক্ত চিকিৎসক। তবে সাংবাদিকদের কাছে এসব অভিযোগ অস্বীকার করেছেন ডা. আলমগীর। তিনি বলেন, ‘জাস্ট একটু বকাবকি করেছি।’
এ ব্যাপারে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, হাসপাতালটা একটা পরিবারের মতো। পরিবারে ভাইবোন একসঙ্গে থাকলে কিছুটা মনোমালিন্য হওয়া স্বাভাবিক। তবে বিষয়টি মিটমাট করে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়