বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

রাজশাহীতে স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করায় যুবককে হত্যা

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় আব্দুল রহমান মুকুল (৪০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় নগরীর নওদাপাড়া মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় হাতেনাতে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত মুকুল পবা উপজেলার বড়গাছি গ্রামের আব্দুল গাফফারের ছেলে। তিনি দলিল লেখক ছিলেন এবং সদর দলিল লেখক সমিতির সদস্য। আর গ্রেপ্তার ব্যক্তির নাম টিটোন আলী (৪১)। তিনি নগরীর রাণীনগর এলাকার সাধুর মোড়ের আব্দুল লতিফের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, টিটোনের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেন মুকুল। তিনি নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় আনার নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে ছুরিকাঘাত করে রাস্তার পাশ দিয়ে যাওয়া একটি ট্রাকে উঠে পালানোর চেষ্টা করেন নারীর প্রথম স্বামী টিটোন। এ সময় শাহমখদুম থানার টহলদল ধাওয়া করে টিটোনকে ধরে ফেলে।
এ বিষয়ে শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, পালানোর সময় টিটোন মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। আর নিহত মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়