বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

বেগমগঞ্জে ১৯ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : চৌমুহনী পৌরসভা এলাকা থেকে ডাচ্-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুর ১২টা ২০ মিনিটের দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোলসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
চৌমুহনী ডাচ্-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাস্টার এজেন্ট সাইফুল বাসার বলেন, বেগমগঞ্জ উপজেলার ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাস্টার এজেন্ট পয়েন্ট। আমরা সব স্থানীয় ডাচ্-ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্টগুলোতে টাকা সরবরাহ করে থাকি। প্রতিদিনের ন্যায় চৌমুহনী ডাচ্-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাস্টার এজেন্টের ১৯ লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে ডি এস আর মোজাম্মেল হক জামসেদ (৩৮)। টাকাগুলো উত্তোলন করে তিনি স্থানীয় ডাচ্-ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্টগুলোতে বিতরণ করার উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। যাত্রাপথে তিনি চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোলসংলগ্ন এলাকায় পৌঁছলে তিন যুবক মোটরসাইকেলযোগে এসে তার গতিরোধ করে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। পুলিশ বিষয়টি অভিযোগের আলোকে গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।
ওসি আরো জানান, ছিনতাইয়ের শিকার এজেন্ট ব্যাংকিংয়ের ডিএসআর বলছে, তার মোটরসাইকেলকে গতিরোধ করে পেছন দিক থেকে তিন যুবক তার কাছ থেকে ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের বিষয়টি এখনো পুরোপুরি পরিষ্কার নয়। তদন্তে ভিন্ন কথা আসছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, অভিযোগ পেয়ে আমি বিষয়টির তদন্ত করতে ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়