বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১২, টেঁঁটাবিদ্ধ ২ : বাড়িঘর ভাঙচুর

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ১২ জন গুলিবিদ্ধ ও ২ জন টেঁটাবিদ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ১০টি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। গতকাল সোমবার ভোরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা ভাটিবদরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসাকে কেন্দ্র করে রফিকুল ইসলাম রবি ও গুলজার মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার ভোরে রবিউল ইসলাম রবির নেতৃত্বে দেশীয় অস্ত্র ও টেঁটাসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে গুলজার মেম্বার গ্রুপের বাড়ি-ঘরে এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের ১২ জন গুলিবিদ্ধসহ ১৪ জনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, ভোর থেকেই দুপক্ষের মধ্যে উত্তেজনা ছিল। ভোরে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়