বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

গৃহকর্মীকে নির্যাতন : চিত্রনায়িকা একার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বেতন চাওয়ায় গৃহকর্মীকে নির্যাতন ও হত্যাচেষ্টার মামলায় চিত্রনায়িকা সিমন হাসান একার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এ চার্জশিট গ্রহণ করেন। বিচারের জন্য প্রস্তুত হওয়ায় মামলাটি বদলির আদেশ দেয়া হয়েছে বলেও জানান আদালতে হাতিরঝিল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর এস এম মনিরুজ্জামান।
এর আগে গত ২৪ এপ্রিল একাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (নিরস্ত্র) মো. ফয়সাল। এছাড়া নায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা রয়েছে। বর্তমানে সেটি বিচারাধীন। তবে মামলা দুটিতে জামিনে আছেন একা।
উল্লেখ্য, অভিনয় দিয়ে একসময়ে বাংলা চলচ্চিত্রে সাড়া ফেলা চিত্রনায়িকা একার বিরুদ্ধে তার গৃহকর্মীকে মারধরের অভিযোগ উঠে। গৃহকর্মী বেতনের পাওনা পাঁচ হাজার টাকা চাওয়ায় একা তাকে মারধর করলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চান তিনি। কল পেয়ে ৩১ জুলাই সন্ধ্যায় চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়। মাদক পাওয়ার অভিযোগে ওই দিনই পুলিশ বাদী হয়ে একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করে। আর নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে আরেকটি মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়