বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

ঈশ্বরগঞ্জে মানববন্ধন : কলেজছাত্রী সাদিয়ার খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবি

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের ছাত্রী সাদিয়া আফরোজা হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন করে ইউএনওর কাছে স্মারকলিপি দিয়েছেন। গতকাল সোমবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ কলেজের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, পৌর শহরের দত্তপাড়া টিএনটি রোডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের মেয়ে সাদিয়া আফরোজা একই এলাকার সুজন মিয়ার ছেলে খালিদ হাসান টিটুর সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। সাদিয়া ওই কলেজের এইচএসসি পরীক্ষার্থী। ১৬ জুন তার বাবা ফরম পূরণের টাকা জমা করেন। মানববন্ধনে সাদিয়ার বাবা আব্দুল্লাহ আল মামুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন মেয়েকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। ১৬ জুন সাদিয়ার শ্বশুরবাড়ির লোকজন তার মাকে গুরুতর অসুস্থ হওয়ার খবর দেন। পরে তিনি হাসপাতালে গিয়ে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান। ঘটনার পর থেকেই সাদিয়ার স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় ১৭ জুন সাদিয়ার বাবা বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। সাদিয়া হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও হত্যাকরীদের ফাঁসির দাবি করে মানববন্ধনে বক্তব্য রাখেন- কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান কাঞ্চন, ছাত্রলীগ নেতা আবু রায়হান বাবু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়