মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

৪০ লাখ টাকা ঋণ পেলেন ঝিকরগাছার ফুলচাষিরা

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর), প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলার ফুলের রাজধানী হিসেবে পরিচিত গদখালীর ফুল ব্যবসায়ীদের মধ্যে গত শনিবার সকালে অল্প সুদে ৪০ লাখ টাকা বিতরণ করেছেন ঢাকা ব্যাংক। ব্যাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে পানিসারা অ্যাসেম্বল ফুল সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে ৫৮ জন ফুলচাষিদের মধ্যে এই ঋণের টাকা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ইমরানুল হক। তিনি বলেন- ফুলচাষিরা দেশের অর্থনীতির একটা বড় চালিকাশক্তি। ফুলের বাজার ১৫ শত কোটি টাকা থেকে ১৫ হাজার কোটি টাকায় আনতে হবে। এ ব্যাপারে ঢাকা ব্যাংক সব সময় আপনাদের পাশে থাকবে। আপনাদের কাজের ওপর নির্ভর করে ৪০ লাখ টাকার তিন গুণ টাকা ঋণ দেবে ঢাকা ব্যাংক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যশোরের এডিসি (সার্বিক) রফিকুল হাসান, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মাহাবুবুল হক, ঢাকা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোস্তাক আহম্মেদ, জাগরণী চক্রের পরিচালক (অর্থ) বিশ্বজিৎ কুমার ঘোষ, ঢাকা ব্যাংক যশোরের ব্যবস্থাপক হুমায়ুন কবির প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়