মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

যাত্রা শুরু করল ‘ফুডআনো’

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যাত্রা শুরু করল অনলাইন ফুড ডেলিভারি প্রতিষ্ঠান ‘ফুডআনো’। স্বল্প সময়ের মধ্যে ভোক্তাদের কাছে খাবার ও গ্রোসারি পণ্য পৌঁছে দিতে ‘ফুডআনো’ সেবা চালু করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল।
গতকাল রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ফুডআনো’র কার্যক্রম উদ্বোধন করেন গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল ও পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল।
কামরুজ্জামান কামাল বলেন, ক্রমেই মানুষের ব্যস্ততা বেড়ে যাওয়ায় অনেকে তৈরিকৃত খাবার ঘরে বসেই পেতে চান। উন্নত দেশগুলোতে মানুষ এখন রান্নার ঝামেলা ছাড়াই ঘরে বসেই অনলাইনে অর্ডার দিয়ে সংগ্রহ করছেন। দেশেও এখন এই হার বাড়ছে। তাই ভোক্তাদের চাহিদার কথা মাথাই রেখে স্বল্প সময়ের মধ্যে তারা যেন বিভিন্ন শপ থেকে খাবার ও গ্রোসারি পণ্য পেতে পারে সেজন্য আমাদের এ উদ্যোগ।
ফুডআনোর হেড অব বিজনেস নূর মুহাম্মদ রাসেল বলেন, এই সেবা পেতে ক্রেতাকে প্রথমেই গুগল প্লে স্টোর থেকে ফুডআনো অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর রেজিস্ট্রেশন করে চাহিদা অনুযায়ী পছন্দের শপ থেকে খাদ্য ও গ্রোসারি পণ্যের অর্ডার করতে পারবেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়