মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

মেয়েদের ক্রিকেটে রূপালী ব্যাংক রানার্সআপ

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ওমেন্স ক্রিকেট লিগে অপরাজিত রানার্সআপ হয়েছে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ। জাতীয় নারী দলের ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বাধীন রূপালী ব্যাংক কোনো ম্যাচে না হারলেও নেট রানরেটে মোহামেডানের থেকে পিছিয়ে থাকায় রানার্সআপ হয়েছে। দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ে রূপালী ব্যাংকের খেলোয়াড়রা রানার্সআপ ট্রফি ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের হাতে তুলে দেন। এ সময় ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর এবং রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সভাপতি ও ডিএমডি খান ইকবাল হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও জিএম পারসুমা আলম, মো. গোলাম মরতুজা ও মো. হারুনুর রশীদ, রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সেক্রেটারি ও ডিজিএম সাখাওয়াত হোসেন, ডিজিএম মনোয়ারা পারভীন, মো. তাজউদ্দিন মাহমুদ, আবু ইউসুফ মো. জাকারিয়াসহ রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের খেলোয়াড় ও সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়