মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

মাধবপুর : শ্রমিক সংগঠনের আত্মসাৎকৃত টাকা ফেরতের দাবি

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে অটোরিকশা, অটোটেম্পো, মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলম খানের বিরুদ্ধে সংগঠনের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। টাকা ফেরতের দাবিতে গতকাল রবিবার বিকালে মাধবপুর পৌর শহরে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- মোহাম্মদ আলী, ইসুব মিয়া, মো. জসিম চৌধুরী, শ্রীচরণ দাশ, কামাল খান, আউয়ালসহ অনেকেই।
বক্তারা বলেন, আলম খানকে সংগঠনের ২ লাখ ৭৫ হাজার টাকা ফেরত দিতে হবে। না হলে তাকে আইনের আওতায় এনে বিচার করার দাবি জানান বক্তারা।
এদিকে অভিযোগ ওঠার পর উপজেলা অটোরিকশা, অটোটেম্পো, মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলম খানকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে। গত ১৫ জুন হবিগঞ্জ জেলা অটোরিকশা, অটোটেম্পো, মিশুক শ্রমিক ইউনিয়নের সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে তাকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়।
লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আলম খানকে পর পর ৩ বার নোটিস করা হলেও তিনি চিঠির কোনো উত্তর দেননি বলে চিঠিতে উল্লেখ করা হয়। সংগঠনের নীতিমালা লঙ্ঘন করায় তাকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়