মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

মঠবাড়িয়া : শিমু হত্যায় স্বামী শ্বশুরের জামিন নামঞ্জুর

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় পরকীয়ায় বাধা দেয়ায় শিমু বেগম (৩২) নামে গৃহবধূকে হত্যার ঘটনায় করা মামলায় গ্রেপ্তারকৃত স্বামী শহিদুল ইসলাম (৪০) ও শ্বশুর সামসের হাওলাদারের (৬৫) জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার আসামিরা মঠবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন চাইলে বিচারিক হাকিম কামরুল আজাদ ওই দুই আসামির জামিন নামঞ্জুর করেন।
জানা যায়, প্রবাসী স্বামী শহিদুল সম্প্রতি দেশে ফেরার পর থেকেই স্ত্রী শিমুর চেহারা নিয়ে বিদ্রুপ করে ও ডিভোর্স দিয়ে চলে যেতে বলে। এছাড়া তাকে মারধর করা হয়। শহিদুল মোবাইলে বিভিন্ন নারীর সঙ্গে প্রেমালাপ করে। শিমু বিষয়টি তার শ্বশুর-শাশুড়িকে জানালে তারাও তাকে ডিভোর্স দিয়ে চলে যেতে বলেন। এ নিয়ে শিমুকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গত ২৩ মে নির্যাতন করে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। পরের দিন রাতে পরিকল্পিতভাবে শিমুকে হত্যা করে ঝুলিয়ে রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়