মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে গাড়ির ধাক্কা : নবাবগঞ্জে শিশুসহ এক পরিবারের ৩ জন নিহত

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। তারা হলেন- আবুল কাশেম খান (৬৫), মনির খান বিল্লাল (৪৫) ও শিশু ফারহানা (৮)। ঢাকার নবাবগঞ্জের বাগমারা বাজারে গতকাল রবিবার ভোরে মর্মান্তিক এ ঘটনা ঘটে। একই ঘটনায় আহত হয়েছেন অপর ৩ জন। তারা হলেন- কুয়েত প্রবাসী লাভলু মিয়া (৩৮), তার স্ত্রী রেখা খান (২৩) ও ফাহিমা (৫)। নবাবগঞ্জ থানার এসআই ভজন রায় জানান, ঢাকা থেকে মাইক্রোবাসে করে একই পরিবারের ৬ জন ঢাকার দোহারে যাওয়ার সময় নবাবগঞ্জের বাগমারা বাজারে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যায় আবুল কাশেম খান ও ফারহানা। আর আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বিল্লালের। এদিকে লাভলুর ছোট ভাই সুমন জানান, তারা দোহার রায়পাড়া এলাকায় থাকেন। তার ভাই দীর্ঘদিন প্রবাস জীবন শেষে ছুটিতে গতকাল ভোরে ঢাকায় আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়