মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

বন্যার্তদের পাশে সিলেট মহানগর যুবলীগ

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় পানিবন্দি হয়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন অনেক এলাকার মানুষ। আর এই কঠিন সময়ে বানভাসিদের মাঝে শুকনো ও রান্না করা খাবার এবং বিশুদ্ধ পানিসহ প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ। গতকাল রবিবারও এর ব্যতিক্রম হয়নি। এদিন দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট নগরীর ২২ ও ২৪নং ওয়ার্ডের উপশহর ও তেররতন এলাকার ঘরে ঘরে পানিবন্দি মানুষের রান্না করা খাবার (খিচুড়ি) ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।
বন্যার শুরু থেকেই সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি, শুকনো ও রান্না করা খাবার নিয়ে প্রতিনিয়ত হাজির হচ্ছেন বন্যাকবলিত মানুষের পাশে, দিয়েছেন মানবতার হাত বাড়িয়ে। দিন কিংবা রাতে, ঝড় কিংবা বৃষ্টিতে মহানগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেরা ছুটে যাচ্ছেন অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের কাছে, পৌঁছে দিচ্ছেন খাবারসহ জরুরি সেবা।
খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন সুবেদুর রহমান মুন্না, তোফায়েল আহমদ তারেক, আব্দুর রব সায়েম, সুলতান মো. সাজু, মাসুদ আহমদ পীর, মুরাদ আহমদ চৌধুরী, সহরাব হোসেন, জাকির আহমদ, আজাদুর রহমান চঞ্চল, আবিদুর রহমান শিপলু, রূপম আহমদ, মো. আফজল হোসেন, আজাদ উদ্দিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, রুহুল আমিন, সারোয়ার হোসেন চৌধুরী, নাহিদুর রহমান ছাব্বির, রাফিউল করিম মাছুম, হোসেন আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল কাদির ইমন, রেজাউল করিম হাসান, নুরুজ্জামান, এহসানুল করিম মাবরুর, সুমন ইসলাম খান, সাদিকুর রহমান সোহাগ, শরীফ আহমদ, ইশরাক আহমদ, বাবু আহমদ, আবুল কাশেম, সুলতান আহমদ, রুহেল আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়