মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

বন্যার্তদের পাশে দাঁড়াতে সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বন্যা পরিস্থিতি এবং বন্যার্ত মানুষের দুর্দশা সরজমিন দেখতে আগামীকাল মঙ্গলবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল রবিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট যাবেন। আর সিলেটের বিভাগীয় কমিশনার মুহাম্মদ মোশাররফ হোসেন জানিয়েছেন, আমরা জেনেছি, প্রধানমন্ত্রী মঙ্গলবার সিলেট আসবেন। আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।
প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, ওই দিন সকালে হেলিকপ্টারযোগে সিলেট যাবেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি বন্যা পরিস্থিতি পরিদর্শন করবেন। একই সঙ্গে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মসূচিতে অংশ নেবেন।
এদিকে গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে সরকারপ্রধান জানান, সিলেট ও সুনামগঞ্জের বন্যার খবর নিয়মিত রাখছেন তিনি এবং পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি তার সরকারের রয়েছে। প্রধানমন্ত্রী বলেন, আমাদের প্রশাসন, আমাদের সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী থেকে শুরু করে আমাদের অন্য সব প্রতিষ্ঠানকে আমি মানুষকে উদ্ধার করা, তাদের ত্রাণ দেয়ার সব ব্যবস্থা আমরা নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়