মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

প্রতিমন্ত্রী মাহবুব আলী : আম পরিবহনে বিশেষ বিমানের ব্যবস্থা হবে

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, আম পরিবহনের ক্ষেত্রে বিশেষ বিমানের ব্যবস্থা করা হবে। দ্রুততম সময়ের মধ্যে যাতে ইউরোপ, আমেরিকা ও অস্ট্রেলিয়ার বাজারে আম রপ্তানি করা যায়, সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী ইতোমধ্যে নির্দেশনা দিয়েছেন। এতে চাষি-ব্যবসায়ীরা লাভবান হবেন। তিনি গতকাল রবিবার দুপুরে শিবগঞ্জ উপজেলার কানসাটে বঙ্গবন্ধু লাইভ ম্যাংগো মিউজিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আম উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়