মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

নাটোরে প্রতিমন্ত্রী পলক : সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনার সরকার আন্তরিক

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনার সরকার আন্তরিক। আমরা বিশ্বাস করি, গণমাধ্যমকর্মীরা ভালো থাকলে সংবাদমাধ্যম ভালো থাকে, দেশে গণতন্ত্র সুসংহত হয়, দেশের উন্নয়ন ঘটে। গত শুক্রবার রাত ৮টার দিকে নাটোর সার্কিট হাউসে নাটোর প্রেস ক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। প্রতিমন্ত্রী নাটোর প্রেস ক্লাবের নতুন কার্যালয় নির্মাণকাজে পাঁচ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়া তিনি চার সন্তানের প্রসূতি মা লাভলী বেগমের কর্মসংস্থান সৃষ্টিতে আর্থিক অনুদান এবং দুজন মেডিকেল শিক্ষার্থীর জন্য নিয়মিত শিক্ষা বৃত্তিও হস্তান্তর করেন।
প্রতিমন্ত্রী পলক বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন মিডিয়াবান্ধব সরকার গণমাধ্যমের উন্নয়ন এবং সম্প্রসারণে নিরলসভাবে কাজ করছে। অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত করতে দেশে অসংখ্য ইলেকট্রনিক মিডিয়ার সম্প্রচার লাইসেন্স প্রদান করেছে। সাংবাদিকদের কল্যাণে কল্যাণ ট্রাস্ট গঠন করে তাদের পাশে আশার আলো হয়ে দাঁড়িয়ে থাকে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রæত নাটোর প্রেস ক্লাব কমপ্লেক্স নির্মাণকাজে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন প্রতিমন্ত্রী পলক।
নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সাবেক সভাপতি রনেন রায়, জালাল উদ্দিন, ডিবিসি নিউজের পরিতোষ অধিকারী এবং যমুনা টেলিভিশনের নাজমুল হাসান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়