মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

ট্রাফিক পুলিশের ওপর হামলা : আইনজীবীর রিমান্ড বাতিল প্রশ্নে করা রুল খারিজ

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর জুরাইনে ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় দুই আইনজীবীর রিমান্ড বাতিলের প্রশ্নে জারি করা রুল খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। আইনজীবীদের রিমান্ড বাতিল ও জামিন হওয়ার পর রুলের কার্যকারিতা না থাকায় আদালত এ আদেশ দেন। গতকাল রবিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন। এ সময় আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার অনিক আর হক। রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন।
ব্যারিস্টার অনিক আর হক আদালতে বলেন, বিচারিক আদালত দুই আইনজীবীর রিমান্ড বাতিল এবং তাদের জামিন দিয়েছেন। তাই এ মামলা আমরা চালাতে চাচ্ছি না। পরে আদালত রুল খারিজ করে আদেশ দেন।
গত ১২ জুন রাজধানীর জুরাইনে ট্রাফিক পুলিশের ওপর হামলার অভিযোগের মামলায় দুই আইনজীবীকে রিমান্ডে নেয়ার ঘটনায় মামলার নথি তলবের আদেশ স্থগিত করেন চেম্বার আদালত।
এর আগে ৮ জুন রাজধানীর জুরাইনে ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় দুই আইনজীবীসহ পাঁচজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ রিমান্ড আদেশ দেন। পরে আইনজীবীদের রিমান্ড বাতিল এবং জামিন দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়