মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

ঝিকরগাছা : বাল্যবিয়েকে না বলল একশ কিশোরী

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আতাউর রহমান জসি, ঝিকরগাছা (যশোর) থেকে : ঝিকরগাছা উপজেলার বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের ২য় পর্যায়ে কিশোরীদের সচেতনতা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের একশ মেয়ে শিক্ষার্থী বাল্যবিয়ে করবে না বলে অঙ্গীকার করেছে। গতকাল রবিবার সকালে উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও কোর্স পরিচালক মাহমুদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক এমপি এড. মনিরুল ইসলাম মনিরের সহধর্মিণী ফারদিনা রহমান এ্যানি, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, মেডিকেল অফিসার ডা. আশরাফ বাপ্পি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রজব আলী, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শহিদুল্লাহ লিমন, মহেশপুর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আফজাল-উর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়