মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

জাতীয় ফল মেলা : আবারো প্রথম পুরস্কার পেল বিএডিসি

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতীয় ফল মেলায় বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বিএডিসি) প্রথম স্থান অর্জন করেছে। ১৬-১৮ জুন অনুষ্ঠিত কৃষি মন্ত্রণালয় আয়োজিত এ মেলায় প্রতিবারের মতো এবারও কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থা ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেয়। রাজধানীর খামারবাড়িতে অবস্থিত কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) চত্বরে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।
এ সময় কৃষিসচিব মো. সায়েদুল ইসলাম ও বিএডিসির চেয়ারম্যান (গ্রেড-১) এ এফ এম হায়াতুল্লাহ, বিভিন্ন দপ্তর সংস্থার প্রধানসহ সরকারি-বেসরকারি পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এবারের মেলায় মোট ৬৪টি স্টলে নানা জাতের ফলমূল, ফল উৎপাদন প্রযুক্তি ও কলাকৌশল প্রদর্শন করা হয়। এবারের ফল মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রযুক্তি প্রদর্শনী ও নান্দনিকতা বিবেচনায় বিগত বছরের মতো বিএডিসি প্রথম স্থান অর্জন করে। বিএডিসির পক্ষে কৃষিসচিব মো. সায়েদুল ইসলামের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন সদস্য পরিচালক (বীজ ও উদ্যান) মো. মোস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়