মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

চট্টগ্রামে নির্বাচনী বিরোধ : রমজান হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত ইউপি সদস্য প্রার্থী ইসহাকের পক্ষে কাজ করায় সৃষ্ট বিরোধের জের ধরে স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রমজান আলী (৩৫) খুন হন বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকা প্রধান আসামিকে গ্রেপ্তারের পর আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা এ তথ্য নিশ্চিত করেছেন।
রমজান আলী ইচ্ছানগর গ্রামের সাত নম্বর ওয়ার্ডের বাদশা মিয়া ফকিরের ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পাঠাগারবিষয়ক সম্পাদক ছিলেন। এ ঘটনায় তার বড় ভাই মো. আলমগীর বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টার মাথায় ঢাকার উত্তরা থেকে মামলার প্রধান আসামি মো. শহীদুল ইসলাম হৃদয়কে গ্রেপ্তার করে পুলিশ। হৃদয়কে গ্রেপ্তারের পর গতকাল রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (বন্দর) আবুল কালাম সাহিদ বলেন, কর্ণফুলী চরপাথারঘাটা ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগ নেতা রমজান আলী ইউপি সদস্য প্রার্থী ইসহাকের পক্ষে কাজ করেন।
গত ১৬ জুন রাতে ইছানগর গ্রামে রমজান আলীকে ছুরিকাঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়