মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

কেন্দুয়ায় বন্যায় ক্ষতিগ্রস্তরা পেলেন ত্রাণ

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউরা ও নওপাড়া ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় মানুষের পাশে আছে এবং থাকবে। প্রধানমন্ত্রী সার্বিকভাবে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ দেশের বন্যা পরিস্থিতি নিজে পর্যবেক্ষণ করছেন এবং খোঁজ-খবর রাখছেন। ইতোমধ্যে সিলেট ও সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এরই মধ্যে বন্যাকবলিত সিলেট ও সুনামগঞ্জ জেলায় উদ্ধার তৎপরতা শুরু করেছে সেনাবাহিনী। গতকাল রবিবার উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল। এছাড়া উপস্থিত ছিলেন- কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ মো. নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়