মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

ইউজিসির সঙ্গে রামেবির এপিএ স্বাক্ষর

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সঙ্গে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি কক্সবাজারের একটি হোটেল রুমে আলোচনা সভা শেষে এ চুক্তি স্বাক্ষর হয়।
রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন, ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান, রামেবির রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, সহকারী কলেজ পরিদশর্ক ও ফোকাল পয়েন্ট মো. নাজমুল হোসেনসহ অনুষ্ঠানে কমিশনের বিভিন্ন বিভাগের পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সরকারি কর্মকাণ্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বাড়ানো, সম্পদের যথাযথ ব্যবহার ও সুশাসন নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে এপিএ চালু করা হয়। ২০১৬-২০১৭ অর্থবছর থেকে ইউজিসি প্রতি বছর পাবলিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে এ চুক্তিটি স্বাক্ষর করে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়