উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কৃষি প্রযুক্তি মেলা

পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি : পতœীতলায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি অফিসের আয়োজনে এ মেলার উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ প্রকাশ চন্দ্র সরকার।

উদ্যোক্তা সম্মাননা

দিনাজপুর প্রতিনিধি : উদ্যোক্তাদের প্রতিভা ও বিভিন্ন পণ্য তুলে ধরতে গত শুক্রবার সন্ধ্যায় দিনাজপুরে অনুষ্ঠিত হয় দিনব্যাপী পণ্য উৎসব ও উদ্যোক্তা পুনর্মিলনী। এ সময় সফল ও লাখোপতি উদ্যোক্তাদের সম্মাননা দেয়া হয়। দিনাজপুর প্রেস ক্লাবের এম. আব্দুর রহিম মিলনায়তনে অনলাইন ফেসবুক গ্রুপ দিনাজপুর গার্লস ক্লাব আয়োজিত প্রধান অতিথির বক্তব্য রাখেন বিসিক দিনাজপুরের উপমহাব্যবস্থাপক আমজাদ হোসেন। দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা যুব-উন্নয়ন কর্মকর্তা মামুন চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল প্রমুখ।

মহিলা সমাবেশ

কাগজ প্রতিবেদক, নাটোর : ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নাটোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্যান্ডিং, উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্পর্কে অবহিতকরণ এবং জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শহরের টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. আফরোজা খাতুনের সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ জসিম উদ্দিন, গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. তৈয়ব আলী, জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলীসহ কর্মকর্তারা।

ভবন উদ্বোধন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নলডাঙ্গা উপজেলার মাধনগর এসআই উচ্চ বিদ্যালয়ের একাডেমিক দ্বিতল ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার মাধনগর এসআই উচ্চ বিদ্যালয়ের একাডেমিক দ্বিতল ভবনের উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। মাধনগর এসআই উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল এমপি। সভায় আরো বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়–য়া, জেলা যুবলীগের সভাপতি বাসিউর রহমান এহিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়