উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

মহম্মদপুরে সাহিত্য সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : মহম্মদপুরে ‘হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল’ শীর্ষক সাহিত্য সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিনি পার্কে সাহিত্য সেমিনারের আয়োজন করে উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন কলমের সৈনিক সংসদ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোকছেদুল মোমিনের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলমের সৈনিক সংসদের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মোহাম্মদ মতিউর রহমান।
কলমের সৈনিক সংসদের সেক্রেটারি জেনারেল, ভোরের কাগজের সাংবাদিক ও কবি মুরাদ হোসেনের পরিচালনায় আলোচনার শুরুতেই স্বাগত বক্তব্য দেন কলমের সৈনিক সংসদের প্রতিষ্ঠাতা, সাপ্তাহিক মহম্মদপুর বার্তার সম্পাদক, নাট্যকার ও কবি সালাহ্উদদীন আহমেদ মিলটন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলমের সৈনিক সংসদের উপদেষ্টা ও আমিনুর রহমান কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান কবি মো. ওসমান আলী, উপদেষ্টা মো. জিয়াউল হক বাচ্চু, কবি শেখ রেজাউল হক রিজু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আ. হাই মিয়া, সহকারী অধ্যাপক এস এম ইউনুচ আলী, বঙ্গবন্ধু সরকারি কলেজের সহকারী অধ্যাপক নিজামউদ্দীন, কবি ও সাহিত্যিক গাজী শামসুজ্জামান খোকন, প্রধান শিকক্ষ মো. রিয়াজুর রহমান, প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, কবি কাজী হাসান ফিরোজ, সহকারী অধ্যাপক কবি এ টি এম শহিদুজ্জামান, সহকারী অধ্যাপক কবি সাজ্জাদুর রহমান, সহকারী অধ্যাপক কবি নাসরিন আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়