উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

বাংলাদেশে এমএসআইয়ের নতুন ল্যাপটপ

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গেমিং হার্ডওয়্যার ও ইনোভিটিভ বিজনেস সল্যুশন প্রদানে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান এমএসআই, বাংলাদেশের বাজারে সামিট, প্রেস্টিজ ও মডার্ন নামে বিজনেস অ্যান্ড প্রোডাক্টিভিটি ল্যাপটপের নতুন ৩টি সিরিজ নিয়ে এসেছে। নতুন সিরিজের প্রতিটি ল্যাপটপেই টুয়েলভ জেনারেশন ইনটেল কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। সামিট ও প্রেস্টিজ সিরিজের লাইটওয়েট ডিজাইন ও লং-লাস্টিং ব্যাটারির জন্য ইনটেল ইভো প্ল্যাটফর্ম সার্টিফিকেশনটি অ্যাওয়ার্ড পেয়েছে। সামিট ও প্রেস্টিজ সিরিজে ব্যবহৃত এনভিআইডিএ এর গ্রাফিক্স, ব্যক্তিগত ব্যবহারে দিচ্ছে দুর্দান্ত এক্সপেরিয়েন্স এবং বিজনেস প্রফেশনালদের সহযোগিতা করছে কাক্সিক্ষত লক্ষ্য অর্জনে। সামিট ফ্লিপ মডেলগুলোতে ব্যবহার করা হয়েছে সিমলেস ৩৬০ ডিগ্রী টু-ইন-ওয়ান ডিজাইন, যার ফলে কোনো ঝামেলা ছাড়া মুহুর্তেই ট্যাবলেট মোডে সুইচ করা যায়। এছাড়া মডার্ন সিরিজে আরও চারটি আকর্ষণীয় ডিজাইন নিয়ে আসার জন্য এমএসআই এরই মধ্যে জনপ্রিয় ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর লরেন সরলেটের সঙ্গে চুক্তি করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়