উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

ফুলবাড়ীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ফুলবাড়ীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। গ্রেপ্তার করা হয়েছে স্বামী দেলওয়ারকে। ঘটনাটি ঘটে গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার পূর্ব-ফুলমতি গ্রামে।
জানা গেছে, উপজেলার কুঠিচন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে আফরোজাকে (২৩) আলাপ-আলোচনার মাধ্যমে পূর্ব-ফুলমতি গ্রামের জব্বারের ছেলে দেলওয়ারের সঙ্গে ৭ মাস আগে শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে টুনকো ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই দেলওয়ার আফরোজাকে অমানুষিক নির্যাতন চালাত। পরে স্ত্রী আফরোজা জানতে পারেন দেলওয়ারের সঙ্গে তার আগের তালাকপ্রাপ্ত স্ত্রীর সম্পর্ক রয়েছে।
বিষয়টি নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হলে শুক্রবার রাত ১১টার দিকে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ অবস্থায় স্বামী দেলওয়ার মারপিট শুরু করলে ওই সময়ে মোবাইল ফোনে মা চায়না বেগমকে জানান আফরোজা। কিছুক্ষণ পরে ঘাতক স্বামী তার শাশুড়ি চায়না বেগমকে মোবাইল ফোনে জানায় আপনার মেয়ে মারা গেছে এসে দেখে যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে দেলওয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আটক করা হয়েছে দেলওয়ারকে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়