উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

পর্দা নামল জাতীয় বিচ ডজবলের

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন প্রথম জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ ও নারী বিভাগে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে এবারের প্রতিযোগিতা। দুপুরে কক্সবাজারের লাবণী পয়েন্টে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব ৩-২ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাবকে ৫-১ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ আনসার। উভয় বিভাগে তৃতীয় হয়েছে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা। পুরুষ বিভাগে সেরা খেলোয়াড় হয়েছেন পুলিশের মমিনুল ইসলাম। আর নারী বিভাগে সেরা হয়েছেন আনসারের আল্পনা আক্তার।
প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্সআপ এবং তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। এছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ আনসারের ক্রীড়া ও সংস্কৃতি পরিচালক মোহাম্মদ সিরাজুর রহমান ভূঞা। এ সময় আনসারের সহকারী পরিচালক ও বাংলাদেশ ডজবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রায়হান উদ্দিন ফকিরসহ অন্যরা উপস্থিত ছিলেন।
ওয়ালটন প্রথম বিচ ডজবল প্রতিযোগিতায় নারী ও পুরুষ উভয় বিভাগে ৫টি করে দল অংশ নেয়। অংশ নেয়া দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, শেখ রাসেল ডজবল একাডেমি, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ জেলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়