উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

নদীতে গোসলে নেমে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থী আবু নাঈম (১৫) নিহত হয়েছে। গত শনিবার দুপুরে কাওরাইদের সুতিয়া নদী থেকে এলাকাবাসীর সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করেন স্বজনরা। নিহত আবু নাঈম উপজেলার কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে। পাশের হয়দেবপুর গ্রামের স্থানীয় যুবলীগ কর্মী লুৎফর রহমান জানান, সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি পড়ছিল। নাঈম তার দুই বন্ধুকে নিয়ে বেলা সাড়ে ১১টায় বাড়ির পাশের সুতিয়া নদীতে গোসল করতে যায়। তিন বন্ধু নদীতে নেমে গোসল করার করছিল। একপর্যায়ে তার দুই বন্ধু পাড়ে উঠতে পারলেও নাঈম গভীর পানিতে তলিয়ে যায়। তাদের চিৎকারে স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুঁজি করে দুপুর দেড়টায় নাঈমের মরদেহ উদ্ধার করে।
সে পাশের ভালুকা উপজেলার ঝালপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর খবর কেউ জানায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়