উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অস্ত্রসহ গ্রেপ্তার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে ১৩ মামলার পলাতক আসামি গোলাম রাব্বানীকে (৪০) অস্ত্র-ককটেলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে পৌর এলাকার মরদানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে তিনটি ওয়ান শুটার গান, দুটি দেশীয় অস্ত্র ও একটি ককটেল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তি উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহরমপুর হঠাৎপাড়ার আবদুল লতিফের ছেলে। গতকাল শনিবার বিকালে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গোলাম রাব্বানীকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ছাত্রলীগের সমাবেশ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উল্লাপাড়া বিজ্ঞান কলেজ চত্বরে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম এতে প্রধান অতিথি ছিলেন। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা সমাবেশের উদ্বোধন করেন। উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকারের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রীবলী ইসলাম কবিতা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ প্রমুখ। সমাবেশ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সন্ত্রাসী গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রনি (২৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। গতকাল শনিবার সকালে চনপাড়াস্থ রনির বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রনি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৯/৬ ব্লকের দুদু মিয়ার ছেলে। রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ জানান, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে রনির বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে রনির দেহ তল্লাশি করে আমেরিকার তৈরি একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রনিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

প্রস্তুতি সভা

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগামী ২৫ জুন পদ্ম সেতু উদ্বোধন অনুষ্ঠানে যাওয়ার জন্য বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আ. সাত্তার মোল্লা, হেমায়েত উদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা আবু তাহের, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ শিকদার, উপজেলা শ্রমিক লীগ সভাপতি এডভোকেট কাসেম সরদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত প্রমুখ।

বিদ্যুতের ফাঁদে মৃত্যু

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চোরের উপদ্রব থেকে নিজের গরু রক্ষা করতে গোয়ালঘরে পাতা বিদ্যুতের খোলা তার। আর নিজের দেয়া সেই তারে জড়িয়েই প্রাণ হারাল মাহিন (১৩) নামে এক স্কুলছাত্র। ঘটনাটি কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামে। গত শুক্রবার সকালে গোয়ালঘরের দরজা খুলতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু হয় তার। নিহত মাহিন ওই গ্রামের দুবাই প্রবাসী আবদুল মোতালেব ফকিরের একমাত্র ছেলে। সে কেরণখাল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। পার্শ্ববর্তী বাড়ির ইউসুফ জানান, চোরের কবল থেকে নিজেদের গরু রক্ষা করতে গোয়ালঘরের দরজাসহ চারপাশে বৈদ্যুতিক তারের ফাঁদ তৈরি করে রাখে মাহিন। প্রতিদিন সকালে বৈদ্যুতিক লাইন বন্ধ করে ঘর থেকে গরু বের করে। শুক্রবার সকালে ভুলবশত বৈদ্যুতিক লাইন বন্ধ না করেই গরুর ঘরের দরজা খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। কিছুক্ষণ পর দাদা ছায়েদ আলী নাতিকে এ অবস্থায় দেখে চান্দিনা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়