উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

খাবি লাম এবার ফ্যাশনে

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

খাবি লাম, এবার পা রেখেছেন ফ্যাশনের দুনিয়ায়। সবাক যুগের নির্বাক এই তারকার টিকটকে ১৪১ মিলিয়ন ও ইনস্টাগ্রামে ৭৮ মিলিয়নের বেশি অনুসারী।
এমনকি ফুটবল আইকন লিওনেল মেসিও তাঁর অনুসারী ও বিশাল ভক্ত। স¤প্রতি টিকটকের এই তারকা জার্মান লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড হুগো বসের সঙ্গে নিয়ে এসেছেন তার প্রথম ক্যাপসুল কালেকশন। নাম দ্য বস এক্স খাবি। গত ১৭ জুন মিলানে সান বাবিলাতে বিশাল পার্টির মধ্য দিয়ে ক্যাপসুল কালেকশনটি লঞ্চ করা হয়। খাবি লামের এই নতুন সংগ্রহে রয়েছে ভার্সিটি জ্যাকেট ও হুডি। তবে এই কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ হল খাবি লামের আদলে তৈরি ছোট পুতুল বা অ্যাকশন ফিগার। এই পুতুল যাতে পোশাকের অনুষঙ্গ হিসেবে ব্যবহার করা যায়, সেভাবেই ডিজাইন করা হয়েছে। খাবি লামের এই বিশেষ ক্যাপসুল কালেকশনটি সারা বিশ্বের হুগো বসের স্টোরগুলোতে পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়