উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬০ কক্ষ পুড়ে ছাই

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে দুটি কলোনির অন্তত ৬০টি কক্ষ। গতকাল শনিবার সকালে উপজেলার ভাতারিয়া এলাকায় বেলাল ও দুলালের কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানা যায়, ওই দিন সকাল সোয়া ৬টার দিকে উপজেলার ভাতারিয়া এলাকায় বেলালের কলোনির একটি কক্ষে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী দুলালের কলোনিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মালামালসহ দুটি কলোনির অন্তত ৬০টি কক্ষ সম্পূর্ণ পুড়ে যায়।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে আনুমানিক ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়