আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

সোনালী ব্যাংক : মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কর্মসূচি

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

১৮ জুন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফইউ) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোনালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে মানি লন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সচেতনতামূলক প্রচার অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ১৬ জুন ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে শাপলা চত্বর প্রাঙ্গণে বেলুন উড়িয়ে সচেতনতামূলক প্রচার কার্যক্রমের উদ্বোধন করেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান।
এ উপলক্ষে সোনালী ব্যাংক সচেতনতামূলক বিজ্ঞাপন, তথ্যচিত্র, ব্যানার, ফেস্টুন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী বিভিন্ন বাণী প্রচার ও প্রকাশের ব্যবস্থা গ্রহণ করেছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এন্টিমানি লন্ডারিং অফিসার নিরঞ্জন চন্দ্র দেবনাথ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মুরশেদুল কবির, মো. মজিবর রহমান ও সঞ্চিয়া বিনতে আলী এবং মো. কামরুজ্জামান খান, জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস, মো. রেজাউল করিম, তাওহিদুল ইসলাম, মো. নুরুন নবী, মো. শাফায়াত হোসেন পাটোয়ারী ও মো. রফিকুল ইসলামসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়