আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:২১ পূর্বাহ্ণ

বিনামূল্যে চিকিৎসা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : কাশিয়ানীতে বেসরকারি উন্নয়ন সংস্থা খ্রিস্টান সার্ভিস সোসাইটির (সিএসএস) প্রতিষ্ঠাতা রেভারেন্ড পল মুন্সীর স্মরণে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সিএসএস মাইক্রোফাইনান্স প্রোগ্রাম জোনের আয়োজনে রামদিয়া সিএসএস কার্যালয়ে দিনব্যাপী এ মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আমিনুর রহমানের তত্ত্বাবধানে দুই শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দেয়া হয়। পরে রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এ সময় সিএসএসের গোপালগঞ্জ অঞ্চলের রিজিয়নাল ম্যানেজার মো. আবুল কালাম আজাদ, অডিট অফিসার মো. মনিরুল ইসলাম, গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক আল মাসুদ শেখ ও বন্দে আলী লস্কর, রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাবুল আক্তার, এসআই শহীদুল ইসলাম, রামদিয়া শাখা ব্যবস্থাপক কার্ত্তিক চন্দ্র সরকার উপস্থিত ছিলেন।

গাঁজাসহ আটক

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে আধা কেজি গাঁজাসহ শহিদুল ইসলাম (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার বিকালে উপজেলা সদরের রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শহিদুল ইসলাম বগুড়ার আদমদীঘি উপজেলার কামারপাড়া গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে। রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা জানান, উপজেলার সদরের রেলগেট এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকালে থানার এসআই নাজমুল ও সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। অভিযানে মাদক শহিদুল ইসলামকে আটক করা হয়। তার কাছ থেকে আধা কেজি গাঁজা জব্দ করে পুলিশ। আটককৃত শহিদুলের বিরুদ্ধে মামলা করে গত বৃহস্পতিবার বিকালেই আদালতে পাঠানো হয়েছে।

বিদায়ী সংবর্ধনা

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার গড়েয়া এসসি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও অবসরজনিত কারণে সহকারী শিক্ষক আফিজার রহমান ও এমদাদুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় মাঠে এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নাজমুল হুদা শাহ্ এ্যাপোলোর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহ. সাদেক কুরাইশী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গড়েয়া ডিগ্রি কলেজের সভাপতি আসম গোলাম ফারুক রুবেল, মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার প্রমুখ।

চ্যাম্পিয়ন

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনার নিলখী ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে নিলখী ইউনিয়নের চম্পকনগর মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে নিলখী লালবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ইটাভারা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে হারিয়ে মিরাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সোহাগ ভট্টাচার্যের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নিলখী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার জালাল উদ্দিন। দেলোয়ার হোসেনের ধারা বর্ণনায় উপস্থিত ছিলেন হোমনা কফিন উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আইয়ুব আলী, সহকারী শিক্ষক সামসুজ্জান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়