আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

শ্রীপুরে শ্রমিক লীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : শ্রীপুর উপজেলা শাখা শ্রমিক লীগের আহ্বায়ক মাহফুজুর রহমান ওরফে মাহফুজ সন্ত্রাসী হামলা শিকার হয়েছেন। তিনি গুরুতর অসুস্থ। তাকে আশঙ্কাজনক অবস্থায় মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে আমলসার ইউনিয়নের বদনপুর নামক স্থানে তিনি হামলার শিকার হন।
সাবেক ইউপি সদস্য মাহফুজুর রহমান বর্তমানে শ্রীপুর উপজেলা শাখা শ্রমিক লীগের আহ্বায়ক এবং শ্রীপুর উপজেলার ২নং আমলসার ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি আমলসার ইউনিয়নের বদনপুর গ্রামের মৃত সুরত আলী বিশ্বাসের ছেলে। 
গুরুতর জখম শ্রমিক লীগ ও আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমানের ভাই শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তার মাহফুজুর রহমান লাঙ্গলবাঁধ বাজার থেকে বাড়ি ফিরছিল।
পথিমধ্যে বদনপুর নামক স্থানে পৌঁছলে ওই এলাকারই বাসিন্দা শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা বিএনপি নেতা বদরুল আলম হিরোর নেতৃত্বে রাব্বি, পিকুল, শাহিন, লিটন, আশরাফ, সেলিম, হাসমত, শরীফসহ একদল সন্ত্রাসী মাহফুজকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ওখানেই ফেলে রেখে চলে যায়। সংবাদ পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাকে গুরুতর জখম রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন।
তিনি আরো বলেন, তার ভাই পরপর দুবার আমলসার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তার ভাই ইউপি সদস্য প্রার্থী ছিলেন।
কিন্তু সেখানে হিরোর অনুসারী ফারুক হোসেন এবার মেম্বার নির্বাচিত হন। একমাত্র প্রার্থী হওয়ার কারণেই বিএনপি নেতা বদরুল আলম হিরো তার লোকজন দিয়ে পরিকল্পিতভাবে মাহফুজকে কুপিয়ে আহত করেছে। 
তবে এ বিষয়ে জানতে বিএনপি নেতা বদরুল আলম হিরোর মোবাইলে বন্ধ থাকায় বারবার যোগাযোগের চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। 
মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার কৃষ্ণপদ সরকার বলেন, মাহফুজুর রহমানের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের আঘাত রয়েছে। বর্তমানে তিনি আমাদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। 
শ্রীপুর থানার ওসি প্রিটন সরকার বলেন, ঘটনাটি আমি জেনেছি। তাকে বর্তমানে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়